কংগ্রেস সমর্থকদের হাতে খুন ৭৫ বছরের বৃদ্ধ মোদী সমর্থক

465
কংগ্রেস সমর্থকদের হাতে খুন ৭৫ বছরের বৃদ্ধ মোদী সমর্থক/The News বাংলা
কংগ্রেস সমর্থকদের হাতে খুন ৭৫ বছরের বৃদ্ধ মোদী সমর্থক/The News বাংলা

নরেন্দ্র মোদীর সমর্থক হবার কারনে খুন হলেন ৭৫ বছর বয়সের এক বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুতে। সূত্রের খবর, গোবিন্দরাজন নামের নিহত হওয়া বৃদ্ধ লোকসভা নির্বাচন উপলক্ষ্যে নরেন্দ্র মোদীর প্রচার করছিলেন। খুন হবার মুহূর্তে তিনি লোকসভার প্রচার চালাচ্ছিলেন। তাঁর পরনে মোদী ও জয়ললিতার চিত্রায়িত ছবি ছিল।

বাংলায় ভোটে নির্বাচন কমিশনের চিন্তার কারণ শ্যাডো জোন, এল হ্যাম রেডিও

শনিবার সন্ধ্যায় তামিলনাড়ুর ওরাথানাডুতে লোকসভার নির্বাচনী প্রচারের সময় গোপীনাথ নামের এক ব্যক্তি তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। আততায়ী ওই ব্যক্তিকে কংগ্রেস ডিএমকে জোটের সমর্থক হিসেবে চিহ্নিত করা হয়েছে। রাজনৈতিক ইস্যু নিয়ে বাকবিতন্ডার জেরে গোপীনাথ ও গোবিন্দরাজনের মধ্যে বচসা শুরু হয়। এক সময়ে গোবিন্দরাজনকে গনপ্রহার করা হয়। তারপরেই গোবিন্দরাজন লুটিয়ে পড়েন।

আরও পড়ুনঃ খাকি রঙের প্যান্টি পরেন জয়া প্রদা, আজম খানের মন্তব্যে নিন্দার ঝড়

রবিবার গোপীনাথকে তামিলনাড়ু পুলিশ গ্রেফতার করে কোর্টে চালান করে। কোর্ট বিচারবিভাগীয় তদন্তের জন্য ওই অভিযুক্ত ব্যক্তিকে রিমান্ডে নিয়েছে।

আরও পড়ুনঃ মোদী প্যান্ট পরতে শেখার আগেই নেহেরু ও ইন্দিরা সেনাবাহিনী গড়েছিলেন, বেলাগাম কমলনাথ

উল্লেখ্য, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে এনডিএ জোটে অংশগ্রহন করে একসাথে লড়ার সিদ্ধান্ত নিয়েছে AIADMK ও বিজেপি। অন্যদিকে এই মুহূর্তে তামিলনাড়ুর বিরোধী আসনে থাকা ডিএমকের সাথে জোট হয়েছে কংগ্রেসের। ডিএমকের তরফে আগেই রাহুল গান্ধীকে প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসেবে মান্যতা দেওয়া হয়েছিল। অন্যদিকে জয়ললিতার অবর্তমানে নরেন্দ্র মোদীকেই দলের পিতা হিসেবে কিছুদিন আগেই স্বীকার করেছিল এআইএডিএমকে।

আরও পড়ুনঃ মোদীকে ভোট দিতে চাকুরী ছেড়ে ভারতে এলেন এই প্রবাসী ভারতীয়

আরও পড়ুনঃ ভিন্ন জাতে বিয়ে করার শাস্তি, স্বামীকে কাঁধে তুলে স্ত্রীকে ঘুরতে হল গোটা গ্রাম

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন