ধর্ষণ মামলা প্রত্যাহার না করায় তরুণীকে গুলি করে হত্যা

346
ধর্ষণ মামলা প্রত্যাহার না করায় তরুণীকে গুলি করে হত্যা/The News বাংলা
ধর্ষণ মামলা প্রত্যাহার না করায় তরুণীকে গুলি করে হত্যা/The News বাংলা

প্রথমে ধর্ষণ ও তারপর সেই ধর্ষণ মামলা প্রত্যাহার না করায় গুলি করে খুন। ভয়ংকর কাণ্ডটি ঘটেছে হরিয়ানার গুরগাঁওয়ে। তাঁরই ধর্ষণ মামলায় শুক্রবার গুরগাঁও আদালতে ওই তরুণীর জবানবন্দি রেকর্ড করার কথা ছিল। তার আগেই তাঁকে পৃথিবী থেকেই সরিয়ে দিল ধর্ষণকারী। প্রশাসন ও আইন-কানুন নিয়েই উঠে গেছে প্রশ্ন।

আরও পড়তে পারেনঃ বিপদ এড়াতে ভেজাল দুধ কিভাবে চিনবেন জেনে নিন

গুরগাঁওয়ে এক ব্যক্তি তার বিরুদ্ধে করা ধর্ষণ মামলা প্রত্যাহার করে নিতে রাজি না হওয়ায় অভিযোগকারী তরুণীকে জোর করে তুলে নিয়ে গুলি করে হত্যা করেছে। অভিযুক্ত স্বন্দীপ কুমার ওই তরুণীকে ধর্ষণ করেছে বলেই অভিযোগ করে অভিযোগ করে ওই মহিলা ও তাঁর পরিবার। গুরগাঁও আদালতে ওই তরুণীর জবানবন্দি রেকর্ড করার আগেই তাকে গুলি করে খুন করা হল।

আরও পড়তে পারেনঃ পৃথিবী জুড়ে কমছে শিশু, চরম সমস্যায় বিশ্ব সমাজ

পুলিশ জানিয়েছে, নিহত তরুণী ২০১৭ সালের মার্চে অভিযুক্ত স্বন্দীপের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছিলেন। একই নাইট ক্লাবে ওই তরুণী নাচত এবং স্বন্দীপ বাউন্সার এর কাজ করত। চার বছর ধরে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিল। কিন্তু স্বন্দীপের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছিলেন ওই তরুণী।

ধর্ষণ মামলা দায়ের হবার পরেই, শুরু থেকেই স্বন্দীপ ধর্ষণ মামলা প্রত্যাহার করার জন্য তরুণীকে চাপ দিত বলে দাবি করেন তারা মা। বারবার হুমকিও দেওয়া হয়। শুক্রবার গুরগাঁও আদালতে ওই তরুণীর জবানবন্দি রেকর্ড করার কথা ছিল।

আরও পড়তে পারেনঃ মানুষের হাসপাতালে এত কুকুর বেড়াল কেন? দায় এড়াতে পারে না প্রশাসন

আদালতে জবানবন্দি দিতে তারা করনাল থেকে গুরগাঁও এসেছেন বলেও জানান তরুণীর মা। তার মাত্র কয়েক ঘন্টা আগে অভিযুক্ত স্বন্দীপ কুমার তার মেয়েকে জোর করে তুলে নিয়ে যায় বলে দাবি করেন নিহত তরুণীর মা। তারপর থেকেই ওই তরুণীর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না।

আরও পড়তে পারেনঃ অমিত শাহর হেলিকপ্টারকে লাল পতাকা মমতার, গ্রিন সিগন্যাল বামের

নিহত তরুণীর মায়ের অভিযোগ, “শুক্রবার ভোররাতের দিকে স্বন্দীপ কুমার আমাদের নাথুপুরের বাড়িতে আসে এবং আমার মেয়ের সঙ্গে তার গাড়িতে কয়েক মিনিট একা কথা বলার সুযোগ দেওয়ার অনুরোধ করে। মেয়ে গাড়িতে ওঠার সঙ্গে সঙ্গে সে দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যায়। কয়েক ঘণ্টা পর ভোর ৬টার দিকে সে ফোনে আমাদের মামলা তুলে নিতে বলে, নতুবা মেয়েকে হত্যার হুমকি দেয়”।

আরও পড়তে পারেনঃ

বাংলায় ক্ষোভ বাড়িয়ে কেন্দ্রীয় সরকারি কর্মীদের বেতন বাড়াচ্ছে মোদী সরকার

ভোটের আগে মানুষের মুখে হাসি ফোটাবে মোদী সরকারের অন্তর্বর্তী বাজেট

শুক্রবার পথচারীরা খুশবু চকে, গুরগাঁও-ফরিদাবাদ সড়কের পাশে এক তরুণীর গুলি লাগা মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মৃতদেহের পরিচয় সনাক্ত করে। চার চারটি গুলি করে খুন করা হয়েছে ওই মহিলাকে।

গুরগাঁও পুলিশ জানায়, ২০১৭ সালের মার্চে তরুণীর অভিযোগের ভিত্তিতে তারা স্বন্দীপকে গ্রেফতার করেছিল। পরে সে জামিনে বেরিয়ে আসে। তরুণীর মায়ের অভিযোগের ভিত্তিতে আমরা স্বন্দীপের বিরুদ্ধে এখন হত্যা মামলা দায়ের করেছি। পলাতক স্বন্দীপের বাড়ি ফরিদাবাদের তিগাঁওয়ে। পুলিশ তাকে খুঁজছে।

ধর্ষণকারী ধর্ষণ করেও মুক্ত থেকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে খুন করল অভিযোগকারী তরুণীকে। ভারতীয় বিচার ব্যবস্থা ও প্রশাসনের লজ্জার দিন বলেই এই ঘটনাকে মনে করা হচ্ছে।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

আরও পড়ুনঃ

নীরেন্দ্রনাথ, দিবেন্দ্যুর পর বাংলাকে কাঁদিয়ে নিঃস্ব করে চলে গেলেন অতীন

শ্রীজাত হেনস্থা ঘটনায় বাংলার বুদ্ধিজীবিদের মুখোশ খুললেন তসলিমা

মার্চেই শুরুতেই ভারতে লোকসভা ভোটের ঘোষণা

এত কাণ্ডের পরেও ফের পাঁচটি কুকুরছানাকে পিটিয়ে মারা হল বাংলায়

অস্ট্রেলিয়ার মাটিতে জোড়া ইতিহাস ‘বিরাট’ ভারতের

দাউদ ইব্রাহিমকে হত্যার পরিকল্পনা করায় ডি কোম্পানির হাতে পাকিস্তানে খুন

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন