“আমাকে বাঁচতে দিন, দয়া করে জামিন দিন”, আদালতে কেঁদে ভাসালেন পার্থ

215
"আমাকে বাঁচতে দিন, দয়া করে জামিন দিন", আদালতে কেঁদে ভাসালেন পার্থ

“আমাকে বাঁচতে দিন, দয়া করে জামিন দিন”, আদালতে কেঁদে ভাসালেন পার্থ। এবার শুনানি চলাকালিন আদালতে কেঁদে ফেললেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। কান্নাভেজা গলায় আদালতে বিচারপতির কাছে তিনি জানান, “আমাকে ছেড়ে দিন। আমাকে বাঁচতে দিন। প্রয়োজনে আমাকে ঘরবন্দি করে রাখুন কিন্তু জামিন দিন”। বুধবার ভার্চুয়ালি আদালতে হাজির করা হয়েছিল, এসএসসি নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে। সেখানেই নিজের জামিনের জন্য, কাতর আর্জি জানান পার্থ। একইসঙ্গে উদ্ধার হওয়া সম্পত্তির সঙ্গে, তাঁর কোনও যোগ নেই বলেও এদিন দাবি করেন পার্থ চট্টোপাধ্যায়।

বুধবার আদালতে ইডির আইনজীবীরা জানান, ‘পার্থ-অর্পিতার প্রায় ১০০ কোটি টাকার, সম্পত্তির হদিশ মিলেছে’। কিন্তু এই সম্পত্তির সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই, বলে দাবি করেছেন পার্থ। তিনি বলেছেন, “ইডি আধিকারিকরা আমার বিধানসভা কেন্দ্রে এসে দেখুন, আমি কে, আমার পরিবার কী, এত টাকা নিয়ে আমি কী করব? কোথা থেকে আসবে এত টাকা?” এরপরই আদালতে কেঁদে ফেলেন, তৃণমূলের প্রাক্তন মহাসচিব। ধরা-ধরা গলায় তিনি বলেন, “প্রয়োজনে আমাকে ঘরে আটকে রাখুন। বাড়িতে বন্ধ করে রাখুন। কিন্তু আমাকে বাঁচতে দিন। আমাকে জামিন দিন”।

আরও পড়ুন; “আমি থাকলে মাথায় গুলি করতাম, পুলিশ সংযম দেখিয়েছে”, অভিষেক বন্দ্যোপাধ্যায়

তবে বিচারপতি জানান, “আপনার পরিচিতের ফ্লাট থেকে নগদ ৫০ কোটি টাকা পাওয়া গেল, আপনাদের দুজনের নামে যৌথ সম্পত্তি উদ্ধার হচ্ছে একের পর এক, আর আপনি কিছুই জানেন না, এটা বিশ্বাস করা যায়”?

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন