পাঁচে পাঁচ, ভোট হয়ে যাওয়া বাংলার ৫টি আসনেই জিতবে বিজেপি, দাবি মুকুল রায়ের

566
পাঁচে পাঁচ, ভোট হয়ে যাওয়া বাংলার ৫টি আসনেই জিতবে বিজেপি, দাবি মুকুল রায়ের/The News বাংলা
পাঁচে পাঁচ, ভোট হয়ে যাওয়া বাংলার ৫টি আসনেই জিতবে বিজেপি, দাবি মুকুল রায়ের/The News বাংলা

পাঁচে পাঁচ, ভোট হয়ে যাওয়া বাংলার ৫টি আসনেই জিতবে বিজেপি, দাবি মুকুল রায়ের। দ্বিতীয় দফার ভোট শেষ হতেই এই দাবি করলেন বিজেপি নেতা মুকুল রায়। রাজ্যে ৪২ টি লোকসভা আসনের মধ্যে এখন পর্যন্ত উত্তরবঙ্গের ৫ টি আসনে ভোট গ্রহণ হয়েছে। আর এই পাঁচটি আসনেই বিজেপি জিতবে বলে দাবি করলেন মুকুল রায়। “উনি দিবাস্বপ্ন দেখছেন অথবা হারার ভয়ে মাথা খারাপ হয়ে গেছে”, পাল্টা মুকুল রায়কে কটাক্ষ করেছেন তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়।

আরও পড়ুনঃ তৃণমূলের বোকামিতে বাংলার ফিল্ম সিরিয়াল পরিচালকদের মাথায় হাত

প্রথম দফায় ১১ই এপ্রিল বাংলায় ২টি আসনে ভোট হয়। আলিপুরদুয়ার ও কোচবিহার। দ্বিতীয় দফায় বৃহস্পতিবার ১৮ই এপ্রিল দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জে ভোট হল। আর উত্তরবঙ্গের এই পাঁচ আসনেই এবার পদ্ম ফুল ফুটবে বলেই দাবি মুকুল রায়ের।

আরও পড়ুনঃ পয়সা দিয়ে আনা হয় সেলিব্রিটিদের, বিদেশি অভিনেতা প্রসঙ্গে বেফাঁস কল্যাণ

পশ্চিমবঙ্গে লাগাতার নিজেদের শিকড় মজবুত করছে বিজেপি, এমনটাই দাবি মুকুলের। আর তাই উত্তরবঙ্গের এই ৫ আসনেই জিতবে বিজেপি, এমনটাই বললেন বিজেপি নেতা মুকুল রায়। এতদিন অব্দি রাজ্য বিজেপির দাবি ছিল যে তারা ১৫ থেকে ২০ টি আসনে জয়লাভ করবে, কিন্তু এখন মুকুল রায় দাবি করেছেন যে বিজেপি ২৪ থেকে ২৫ টি আসনে জয়লাভ করবে।

আরও পড়ুনঃ ফিরদৌসের পর গাজী নূরকে বাংলাদেশ ফেরত পাঠাল ভারত সরকার

বৃহস্পতিবার ভোটের শেষে মুকুল রায় সাংবাদিকদের কাছে এমন মন্তব্যই করেছেন। মুকুল রায় এর অভিযোগ তৃণমূল লাগাতার গণতন্ত্রের কণ্ঠ রোধ করছে যার ফল তাদের ভুগতে হবে এবারের লোকসভা নির্বাচনে। ৫ টি আসনেই ৮৫ শতাংশ ভোটারের ভোট দেওয়াই এটা প্রমাণ করে যে মানুষ রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধেই ভোট দিয়েছে। এমনটাই দাবি মুকুল রায়ের।

আরও পড়ুনঃ রিভালবার নিয়ে বুথে ঢুকে ভোট দেওয়ায় সঞ্জয় দত্তকে শোকজ করল নির্বাচন কমিশন

আলিপুরদুয়ার, কোচবিহার, দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জে বিজেপি হেসে খেলে জিতবে বলেই এদিন জানান একসময়ের তৃণমূলের চাণক্য ও বর্তমানে বিজেপির ভোটের সেনাপতি মুকুল রায়। “উনি দিবাস্বপ্ন দেখছেন অথবা হারার ভয়ে মাথা খারাপ হয়ে গেছে”, পাঁচে পাঁচ শুনে পাল্টা মুকুল রায়কে কটাক্ষ করেছেন তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়।

আরও পড়ুনঃ চোপড়া বাস স্টান্ডে বাইক বাহিনীর হাতে আক্রান্ত ভোটাররা

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন