মদন মিত্রকে নীরব মোদী বলল সিবিআই

362
মদন মিত্রকে নীরব মোদী বললেন সিবিআই/The News বাংলা
মদন মিত্রকে নীরব মোদী বললেন সিবিআই/The News বাংলা

মদন মিত্রকে নীরব মোদী বলল সিবিআই। বারাসাত আদালতে মদন মিত্রকে নীরব মোদী বললেন সিবিআই আধিকারিক। বৃহস্পতিবার বারাসাত আদালতে হাজিরা ছিল সারদা মামলার অভিযুক্তদের। বিচারক সোমনাথ চক্রবর্তীর এজলাসে সারদা মামলার মূল অভিযুক্ত সুদীপ্ত সেন থেকে দেবযানী মুখোপাধ্যায়, কুনাল ঘোষ, মদন মিত্র, রজত মজুমদার সকলেই হাজির ছিলেন।

এদিন আদালতে মদন মিত্রের আইনজীবী বিচারপতির কাছে মদন মিত্রের বিদেশে যাবার আর্জি জানান। কারণ হিসেবে জানান মদনবাবু ভবানীপুরের একটি অভিজাত ক্লাবের দুর্গাপূজা কমিটির সভাপতি। সেই সুবাদেই বিদেশের এক দুর্গাপূজা কমিটির নিমন্ত্রণে অক্টোবর মাসে মদন মিত্রকে বিদেশ যেতে হবে।

আরও পড়ুনঃ অর্জুনকে ওপেন চ্যালেঞ্জ অভিষেকের, দীনেশ ত্রিবেদীকে ২ লাখ ভোট জেতাব

মদন মিত্রের আইনজীবীর এই আর্জি শুনেই আপত্তি তোলে সিবিআই। সিবিআই এর আইনজীবী চন্দন কুমার সিংহ প্রায় লাফিয়ে উঠে বলতে শুরু করেন ‘না হুজুর না! কিছুতেই মদনবাবুকে বিদেশে যেতে দেবেন না’। তিনি সরাসরি নীরব মোদী, বিজয় মাল্য, ললিত মোদীর সাথে মদন মিত্রের তুলনা টেনে আনেন।

আরও পড়ুনঃ মমতার প্রার্থী তালিকা নিয়ে গোপনে ক্ষোভ বাড়ছে জেলায় জেলায়

তিনি এও বলেন ‘কাজটা ঠিক হবে না হুজুর। নীরব মোদী, ললিত মোদী, বিজয় মাল্যদের দেখেছেন! এরা একবার বিদেশে চলে গেলে আর ফেরে না,। তিনি জানান যদি মদন মিত্র না নীরব মোদির মতন আর দেশে না ফেরেন তা হলে বিরোধীরা সরকারের উপরে চাপ দেবেন।

আরও পড়ুনঃ পশ্চিমবঙ্গে নজিরবিহীন ৭ দফা ভোটে সুবিধা বিজেপির

সিবিআই আইনজীবীর এহেন যুক্তি শুনে কিছুক্ষণ তার মুখের দিকে অবাক হয়ে তাকিয়ে থাকেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। শুধু তাই নয়, এজলাসে উপস্থিত বাকি অভিযুক্তদের ঠোঁটেও চাপা হাসি দেখা যায়। এক অভিযুক্ত বলেই ফেলেন ‘ব্যাপারটা যা-তা হলো কিন্তু’।

আরও পড়ুনঃ বাংলার কোন লোকসভা আসনে কবে ভোট দেখে নিন

দুপক্ষের সওয়াল শুনে বিচারপতি এদিন মদনবাবুর বিদেশ যাবার আর্জি নিয়ে সিদ্ধান্ত স্থগিত রেখেছেন। তিনি এই বিষয়ে আগামী ২৬শে মার্চ নির্দেশ দেবেন। তবে নিজেকে নীরব মোদীর সঙ্গে তুলনা করা দেখে হতবাক হয়েই গেছেন মদন মিত্র!

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন