LIVE: ব্রিগেডে জনসভায় কি বলছেন নরেন্দ্র মোদী, দেখুন সরাসরি

511
LIVE: ব্রিগেডে জনসভায় কি বলছেন নরেন্দ্র মোদী, দেখুন সরাসরি/The News বাংলা
LIVE: ব্রিগেডে জনসভায় কি বলছেন নরেন্দ্র মোদী, দেখুন সরাসরি/The News বাংলা

উত্তরবঙ্গে শিলিগুড়ি দিয়ে বাংলায় ভোট প্রচার শুরু করলেন নরেন্দ্র মোদী। দুপুরে শিলিগুড়িতে জনসভা করে বিকালে ব্রিগেডে এলেন মোদী। ব্রিগেডে কি বলছেন মোদী। জেনে নিন, নজর রাখুন The News বাংলা তে।

ব্রিগেডে কি বলছেন নরেন্দ্র মোদী, দেখুনঃ
ব্রিগেডে এসে পৌঁছলেন মোদী। কিছুক্ষণের মধ্যেই মোদীর বক্তব্য শুরু হবে ব্রিগেড জনসভায়। বড় মালা দিয়ে স্বাগত জানান হল তাকে।
জনসভায় কি বলছেন নরেন্দ্র মোদী, পড়ুনঃ

১. নরেন্দ্র মোদী ‘ভারত মাতা কি জয়’ বলে শুরু করলেন সভা।
২. সকল কে বাংলায় জিজ্ঞাসা করলেন, কেমন আছে সবাই?

৩. বাংলার কবিতা বিখ্যাত। নজরুল থেকে গুরুদেব রবীন্দ্রনাথ ঠাকুর, ঋষি অরবিন্দ থেকে ক্ষুদিরাম বোস সকলেই দেশের জন্য অনেক লড়েছেন। আমরাও লড়বো দেশের জন্য।

৪. ব্রিগেডে কখন কোন সমাবেশে এত লোক একত্র হয়নি।

৫. ভারতে এখন যা হচ্ছে, তা এক সময় স্বপ্ন ছিল। ডিজিটাল ইন্ডিয়া হোক বা কলকাতা থেকে বেনারস অবধি গঙ্গা প্রজেক্ট সবই হয়েছে আপনাদের আশীর্বাদে। বিজেপির প্রতি আপনারা যে ভালবাসা দেখিয়েছেন, এতা তার জন্যই সম্ভব হয়েছে। এসব আগে কেউ ভাবতেও পারেনি।

৬. বিজেপির কাজের রিপোর্ট কার্ড নিয়ে এসেছি আজ আমি।

৭. সার্জিক্যাল স্ট্রাইক ও এয়ার স্ট্রাইক করার ক্ষমতা ভারতের ছিল তবে আগের সরকারের সাহস ছিল না।

৮. সার্জিক্যাল স্ট্রাইকের পর প্রশ্ন যারা তুলেছে, তারা দেশের শত্রু। আমাদের শত্রু। তারা আমাদের দেশের সেনাবাহীনিকে নিরাশ করেছে।

৯. মমতার রাজনীতির ভীত নড়ে গেছে। ব্রিগেডের ভীর তারই প্রমাণ।

১০. মহাকাশে ভারতীয় বিজ্ঞানিদের জয়জয়কার হওয়া সত্ত্বেও তাদের দিকে প্রশ্ন তুলেছে দেশের কিছু শত্রুর।

১১. কিছু বছর আগেও ‘মোদী হাটাও’, ‘মোদী হাটাও’ রব উঠেছিল। কেন? কি করেছি আমি? কোন পাপ করেছি আমি? যদি গরীব মানুষদের শৌচালয় বানিয়ে দেওয়া পাপ হয়, তবে আমি পাপ করেছি। যদি সবার বাড়িতে গ্যাস পৌঁছে দেওয়া পাপ হয় তাহলে পাপ করেছি আমি, এবং এই পাপ করে আমি দারুন গর্ব বোধ করি।

১২. বাংলায়ে আর গুন্ডাগিরি চলবে না। আমি এবং আপনারা মিলে এক নতুন বাংলা তৈরি করব। ২০১৪ সালে আপনাদের ভোটের কারনে আমরা নতুন ভারত তৈরি করেছিলাম। এই বার, আরও ভালো একটা দেশ তৈরি করব আমরা।

১৩. স্বামী বিবেকানন্দের স্বপ্নের ভারত আমরা এখন তৈরি করতে পারি। আমাদের দেশে কিছুর অভাব নেই, কিন্তু ৫৫সালের পরিবারতন্ত্র সব শেষ করে দিয়েছে।

১৪. বাংলাও আজ সেই পরিবারতন্ত্রের শিকার হচ্ছে। পিসি-ভাইপো মিলে রাজ্যটাকে শেষ করতে চলেছে।

১৫. বাংলায় আমি অনেক স্বপ্ন নিয়ে এসেছি। এখানকার রামকৃষ্ণ মিশন থেকে আমি শক্তি পেয়েছি। দেশের ভালো করার কথা ভেবেছি। আর যতক্ষণ আমি সেটা না করছি, আমি শান্তিতে বসব না।

১৬. আগামি ৫ বছর সবাই মিলে চলুন দেশের বিকাশের কথা ভাবি। গরীবদের উত্থানের কথা ভাবি। বাংলা স্বপ্নের চৌকিদারি করতে হবে আমাদের।

১৭. আপনাদের সুরক্ষা আমাদের দায়িত্ব। আপনাদের এই চৌকিদার আপনাদের স্বপ্ন পূরণ করার দায়িত্ব নিতে পারে, যদি তাকে সুযোগ দেওয়া হয়।

১৮. আগামি দিনে দেশের উন্নতি দেখার জন্য, ২০১৪ সালের মত আবারও বিজেপিকে ভোটে জেতাতে হবে।

১৯. বাংলার মত এতো সুন্দর একটা রাজ্যে কোন ভাবেই পরিবারতন্ত্রের কারণে শেষ হয়ে যেতে পারে না।

২০. ‘ভারত মাতা কি জয়’ বলেই শেষ করলেন নরেন্দ্র মোদী।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন