একই মঞ্চে শোভন, বৈশাখী ও সব্যসাচীর উপস্থিতি ঘিরে রাজনৈতিক জল্পনা

661
একই মঞ্চে শোভন, বৈশাখী ও সব্যসাচীর উপস্থিতি ঘিরে রাজনৈতিক জল্পনাThe News বাংলা
একই মঞ্চে শোভন, বৈশাখী ও সব্যসাচীর উপস্থিতি ঘিরে রাজনৈতিক জল্পনাThe News বাংলা

বেঙ্গল থিংকস নামক একটি দক্ষিনপন্থী অরাজনৈতিক সংগঠনের উদ্যোগে আজ ৭ই এপ্রিল একই মঞ্চে সামিল হতে চলেছেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চ্যাটার্জি, শোভন চ্যাটার্জির বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং বিধাননগরের মেয়র সব্যসাচী দত্ত। আর একই মঞ্চে শোভন, বৈশাখী ও সব্যসাচীর উপস্থিতি ঘিরে রাজনৈতিক জল্পনা।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় মঞ্চ আলোকিত করবেন রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক হিসেবে, শোভন চ্যাটার্জি থাকবেন কলকাতার প্রাক্তন মহানাগরিক হিসেবে এবং কলকাতার পাশেই বিধাননগরের মেয়র হিসেবে মঞ্চে বক্তৃতা রাখবেন সব্যসাচী দত্ত। কিন্তু এর বাইরে ৩ জনের মধ্যে কি অন্য কোনও যোগসূত্র নেই? প্রশ্ন তুলে জল্পনা বাড়াচ্ছেন অনেকেই।

আরও পড়ুনঃ ধাক্কা খেল মোদী সরকার, পাকিস্তানের কোন এফ ১৬ বিমান ধ্বংস হয় নি জানাল আমেরিকা

উল্লেখ্য, মাসখানেক আগেই এই তিন জনেরই বিজেপিতে যোগদানের সম্ভাবনা ঘিরে জল্পনা বেড়েছিল৷ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরাগভাজন হয়ে কলকাতার মেয়রের পদ ও মন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়েছিলেন শোভন চ্যাটার্জি। বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সাথে সম্পর্কের জেরে প্রাক্তন মেয়রকে দলের বিরাগভাজন হতে হয়।

এদিকে শোভনের বান্ধবীর সাথেও তৃণমূল কংগ্রেসের সম্পর্ক খুব একটা ভালো নয়৷ কিছুদিন আগেই তিনি তৃণমূলের বিরুদ্ধে তাকে হুমকি দেওয়ার অভিযোগ তুলেছিলেন। যদিও কোনও রাজনৈতিক দলে আপাতত যোগদানের সম্ভাবনা উড়িয়ে দিয়েছিলেন তিনি।

আরও পড়ুনঃ ভোটের মুখে তৃণমূল সভাপতির বাড়ি থেকে উদ্ধার অস্ত্র ও কোটি কোটি টাকা

আর বিধাননগরের মেয়র সব্যসাচী দত্তের লুচি আলুর দম এপিসোড সকলেরই জানা। সব্যসাচীর বিজেপি যোগ নিয়ে জল্পনা কম হয়নি। রাজনৈতিক বিশেষজ্ঞরাও সব্যসাচীর অবস্থান নিয়ে দ্বিধাগ্রস্ত। কয়েকবার সব্যসাচীর অবস্থান ঘিরে জল্পনা উঠলেও পরে তিনি নিজেই তা নস্যাৎ করে তৃণমূলের সাথে তার সম্পৃক্ততার কথাই জানিয়েছেন বারবার।

আবার আরও একবার দক্ষিনপন্থী সংগঠনের অনুষ্ঠানে অংশগ্রহণ ঘিরে শুরু হয়েছে জল্পনা৷ তাহলে কি লোকসভা ভোটের ফল দেখেই সিদ্ধান্ত নেবেন তিনজনই। উঠেছে প্রশ্ন। তবে তিনজনেই এই জল্পনা উড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুনঃ দিল্লিতে গান্ধী ও বাংলায় বন্দ্যোপাধ্যায় পরিবারতন্ত্রকে ব্রিগেডে খোঁচা মোদীর

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন