জেনে নিন এই মাসে আপনার ভাগ্যচক্র সমস্যা ও প্রতিকার

602
জেনে নিন এই মাসে আপনার ভাগ্যচক্র সমস্যা ও প্রতিকার/The News বাংলা
জেনে নিন এই মাসে আপনার ভাগ্যচক্র সমস্যা ও প্রতিকার/The News বাংলা

মেষ এই মাসে আত্মীয়-স্বজনের সাথে সম্পর্ক উন্নতি ও সন্তানদের পড়াশোনা বা কর্মজীবনে সাফল্য বৃদ্ধি। বিবাহিত বা প্রেমিকা/প্রেমিক রোমান্টিক জীবন ভোগ। আপনার মঙ্গলবার লাল রঙের বস্তু দান করা উচিত। নিয়মিত হনুমান চালিসা পাঠ করুন।

বৃষ এই মাসে বাড়িতে শুভ কাজের সম্ভাবনা আছে; পরিবারের আর্থিক অবস্থা উন্নতি হবে; বিবাহিতরা জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারে। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা। শুক্রবারে উপবাস এবং পূজা অনুষ্ঠান পালন করা আপনার জন্য উপকারী হবে।

মিথুন এই মাসে জীবনে কিছু সমস্যা হতে পারে। পারিবারিক ও পেশাদারী জীবনে কিছু সমস্যা তৈরি হতে পারে। খাওয়া দাওয়া সম্পর্কে সতর্ক হতে হবে; সুষম খাদ্য গ্রহণ করুন এবং জাঙ্ক ফুড থেকে দূরে থাকুন। ভগবান গণেশের কাছে প্রার্থনা করুন এবং ভক্তি সহকারে তাঁর উপাসনা করুন।

কর্কট এই মাসে সন্তানের কারণে মা বাবার চাপের সম্ভাবনা রয়েছে। এই মাসে রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে খারাপ হতে পারে। এই মাসে বাতের ব্যথা বাড়বে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকা উচিত। সোমবার শিবের জন্য উপবাস রাখুন ও তার আরাধনা করুন।

সিংহ আপনার চিন্তা ভাবনাকে সবাই গুরুত্ব দেবে। ছাত্রছাত্রীদের কর্মক্ষত্রে নিয়োগের পরীক্ষা ভালোই হবে। সংসারের দায় ঝেড়ে ফেলবেন না। বয়স্কদের কাছে প্রয়োজনে পরামর্শ নিন। শনিবারে নিরামিষ খান।

কন্যা রাশি যাঁরা ঋণ নিয়ে ব্যবসা করছেন তাঁরা সাফল্য পাবেন। আর্থিক দিক থেকে খুবই শুভ সময়। সন্তানকে তিরস্কার না করে বুঝিয়ে বলুন। সূর্য প্রনাম করুন প্রতিদিন;এতে উপকার পাবেন।

তুলা রাশি শিল্পী হিসাবে সুনাম অর্জন করবেন; বাড়িতে খুব আনন্দে সময় কাটবে। খেলাধুলায় রাজ্য বা জাতীয় স্তরে ভালো করে দেখালে সরকারি চাকরি পেতে পারেন। লক্ষ্মী পাঁচালী পাঠে উপকার পাবেন।

বৃশ্চিক রাশি কর্মস্থলে আপনার দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারি চাকরিতে উন্নতির সম্ভাবনা প্রবল। কর্মস্থলে কোনও কাজে সফল হবে। প্রভাবশালী কারও আনুকূল্যে লাভের সুযোগ হবে। শিব পুজা করুন।

ধনু রাশি বেকারদের ভাগ্য উদয়ের সম্ভাবনা প্রবল। ধর্মীয় কোন কাজে অংশ নিতে পারেন। আগামী সময়ে উচ্চ শিক্ষার জন্য ভালো কোনও শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির যোগ রয়েছে। তারামার পুজাতে ফল পাবেন।

মকর রাশি কেনাকাটার যোগ রয়েছে। প্রিয়জনের সাহায্য পেতে পারেন। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। শিল্পী ও কলাকুশলীদের রোজগার বৃদ্ধি পাবে। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। রবিবার নিরামিষ খান।

কুম্ভ রাশি কর্মস্থলে কোনও নতুন দায়িত্ব পেতে পারেন। রাজনৈতিক প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। বিবাহিত জীবনে শান্তি ফিরে আসবে। মঙ্গলবার নিরামিষ খান।

মীন রাশি ব্যবসায়ীরা ভালো রোজগার করতে পারেন। সঞ্চয় করতে চাইলে সফলতা আসবে। খাবারের ব্যবসায়ীরা লাভবান হবেন। পুরনো টাকা আদায় হতে পারে। শনিবার কালো পোশাক পরবেন না।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন