অমিত শাহ এর রোড শো ঘিরে গেরুয়া সমুদ্রে ভাসল উত্তর ও মধ্য কলকাতা

457
অমিত শাহ এর রোড শো ঘিরে রণক্ষেত্র কলেজ বিশ্ববিদ্যালয় চত্ত্বর/The News বাংলা
অমিত শাহ এর রোড শো ঘিরে গেরুয়া সমুদ্রে ভাসল উত্তর ও মধ্য কলকাতা

লোকসভা ভোটের শেষ লগ্ন উপস্থিত। বাকি মাত্র আর এক দফার নির্বাচন। এই দফায় পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা, দক্ষিন ২৪ পরগনা ও কলকাতা জেলার; মোট ৯ টি লোকসভা কেন্দ্রের নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই শেষ দফায় বাংলা দখলে মরিয়া গেরুয়া নেতাদের গন্তব্য দক্ষিনবঙ্গের এই ৩ জেলা।

সোমবার থেকেই এই ৩ জেলার বিভিন্ন জায়গায় জনসভা অনুষ্ঠিত হয়েছে বিজেপির। মঙ্গলবার বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের রোড শো ঘিরে কার্যত জনপ্লাবন উত্তর কলকাতায়।

আরও পড়ুনঃ অমিত শাহ এর রোড শো ঘিরে রণক্ষেত্র কলেজ বিশ্ববিদ্যালয় চত্ত্বর

মঙ্গলবার আয়োজিত রোড শো শুরু হয় ধর্মতলা থেকে; যার শেষ গন্তব্য বিধান সরনী সংলগ্ন সিমলা স্ট্রীটে স্বামী বিবেকানন্দের বাড়ি অবধি। রোড শো উপলক্ষ্যে সকাল থেকেই ধর্মতলা চত্ত্বরে; জমায়েত হন বিজেপির কর্মী সমর্থকরা। বেলা বাড়তেই জনসমুদ্রে পরিনত হয় এই চত্ত্বর। জমায়েত হন অসংখ্য উৎসাহী জনতা।

আরও পড়ুনঃ ভারতের এক বিপ্লবীর কোলে আরও দুই বিপ্লবী

অমিত শাহ রোড শোতে অংশগ্রহনের আগেই; ঢাকের বাদ্যিতে মুখরিত হয়ে ওঠে লেনিন সরনী, সুবোধ মল্লিক স্কোয়ার, কলেজ স্কোয়ার চত্ত্বর। রোড শোর সমগ্র যাত্রাপথে বিজেপির পতাকা থেকে শুরু করে; গেরুয়া রঙের বেলুনে মুড়ে দেওয়া হয়। শোভাযাত্রায় অংশ নেন কয়েকশো ঢাকী।

আরও পড়ুনঃ নির্বাচনী প্রচারে বেরিয়ে মোদীভক্তদের মন জয় করলেন প্রিয়াঙ্কা বঢরা

অসংখ্য ট্যাবলোতে বিভিন্ন রাজ্যের সংস্কৃতি তুলে ধরা হয়। রাস্তার দুই ধারে এই বর্ণাঢ্য শোভাযাত্রা দেখতে; জমায়েত হন শত শত উৎসাহী জনতা। রাজ্যের বিভিন্ন অংশ থেকে; বিজেপির সমর্থক ও সদস্যরা এই রোড শোতে অংশ নেন। বিকেল সাড়ে ৪ টা নাগাদ অমিত শাহ রোড শোতে অংশ নেন।

আরও পড়ুনঃ অমিত শাহর পর যোগী আদিত্যনাথের সভায় নিষেধাজ্ঞা রাজ্যের

রোড শোতে অংশ নেন কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, দিলীপ ঘোষ, রূপা গাঙ্গুলী, বাবুল সুপ্রিয়, রাহুল সিনহা, লকেট চ্যাটার্জি, অনুপম হাজরা সহ অন্যান্য নেতাকর্মীরা। লেনিন সরনীর মুখ থেকে যাত্রা শুরু হয়ে; সুবোধ মল্লিক স্কোয়ার; কলেজ স্কোয়ার; ঠনঠনিয়া হয়ে বিধান সরনী ধরে; শোভাযাত্রা শেষ হয় সিমলা স্ট্রীটে স্বামী বিবেকানন্দের বাড়ি পর্যন্ত।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন